লক্ষীবারে লক্ষী ভান্ডারের চেক তুলে দিলেন মহিলাদের

 

ASANSOL EXPRESS NEWS নিজস্ব সংবাদ :আসানসোল, রাজ্য সরকারের এই ১১ বছরে উন্নয়নের কথা তুলে ধরেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং২০২১এ নির্বাচনের আগে যে প্রতিশ্রুতি দিয়েছিল তা কথা রেখেছেন। তিনি বলেন ঘরের মেয়েরা লক্ষী আর আজকের দিনে তৃতীয় বারের সরকার গঠনের শপথ নিয়ে ছিলেন মাননীয়া মমতা ব্যানার্জী। তাই বৃহস্পতিবার দিন লক্ষ্মী বার তাই এই দিনটিকে তিনি বেছে নিয়েছেন,এবং লক্ষী ভান্ডারের চেক তুলেদেন মহিলাদের।
উন্নয়নের পথে ১১ বছর “অনুষ্ঠান উপলক্ষে বৃহস্পতিবার আসানসোলের রবীন্দ্র ভবনে পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনের তরফে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে কলকাতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে হওয়া ” পাড়ায় সমাধান ” কর্মসূচির উদ্বোধন সরাসরি ভার্চুয়ালি দেখানোর ব্যবস্থা করা হয়েছিলো। পাশিম বর্ধমানের বিভিন্ন ব্লক ও দুই পুরনিগম এলাকা থেকে মহিলাদের আনা হয়েছিলো। এদিন তাদের হাতে লক্ষীর ভান্ডারের চেক তুলে দেওয়া হয়। পাশাপাশি রবীন্দ্র ভবনের সামনে পাড়ায় সমাধান কর্মসূচিকে সামনে রেখে বিভিন্ন দপ্তর, ব্লক ও আসানসোল ও দূর্গাপুর পুরনিগমের তরফে স্টল করা হয়েছিল। সেইসব স্টলে সরকারের কর্মসূচি ও বিভিন্ন প্রকল্প তুলে ধরা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমানের জেলাশাসক এস অরুণ প্রসাদ, আসানসোল দূর্গাপুরের পুলিশ কমিশনার এন সুধীর কুমার নীলকান্তমন, অতিরিক্ত জেলাশাসক অভিজিৎ শেভালে, সঞ্জয় পাল, আসানসোল পুরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায়, বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী ও হরেরাম সিং সহ পুলিশ প্রশাসনের আধিকারিকরা।
জেলাশাসক বলেন, পাড়ায় সমাধান কর্মসূচি ৫ মে থেকে ২০ মে পর্যন্ত হবে। জেলার সব ব্লকের পাশা পাশি দুটি পুর এলাকাতেও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!