চাইল্ড রাইট সংস্থার পক্ষ থেকে আসানসোল আদালত সংলগ্ন বার এসোসিয়েশনের প্রেক্ষাগৃহে একটি সেমিনারের আয়োজন করা হয়

ASANSOL EXPRESS NEWS নিজস্ব সংবাদঃ চাইল্ড রাইট সংস্থার পক্ষ থেকে আসানসোল আদালত সংলগ্ন বার এসোসিয়েশনের প্রেক্ষাগৃহে একটি সেমিনারের আয়োজন করা হয়। শুক্রবার এই সেমিনার করা হয়েছে সেমিনারে উপস্থিত ছিলেন সমাজের বিশিষ্ট ব্যক্তি এবং আসানসোল আদালতের আইনজীবীরা।

মূলত মূলত তারা বাচ্চাদের সমস্যা নিয়ে কাজ করে। যে রকম হলো বাবা মা বিচ্ছেদের পরে কেমন পরিস্থিতি হয় বাচ্চাদের। তাদের মানসিক অবস্থা কেমন থাকে সেই মুহূর্তে। বাবার থেকে সরিয়ে রাখা বাচ্চাকে তার উপর কি প্রভাব পড়ে। চাইল্ড রাইটস বাচ্চাদের নিয়ে সংস্থা। তারা বিভিন্ন ধরনের বাচ্চাদের নিয়ে কাজ করে। তাই তারা এদিন সরকারের সহযোগিতায় কাজ করার জন্য আবেদন জানান।

আয়ুষ্মান চাইল্ড রাইটস এর সম্পাদক অরিজিৎ মিত্র জানান,চাইল্ড রাইটস বিশেষ করে বাচ্চাদের উপরে কাজ করে। পাশাপাশি সচেতনতা অনুষ্ঠান করে থাকি। গর্মেন্ট কে অনুরোধ জানিয়েছি। পাশাপাশি আসানসোল আদালতের আইনজীবীরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে।

বিশেষ করে এই অনুষ্ঠানটি আইনজীবীদের জন্যে করা হয়েছে। আপনাদের কাছে যখন বিভিন্ন ধরনের মামলা আসছে। সেই সময় বাচ্চাদের নিয়ে ভাবুন। যখন আপনার মহামান্য আদালতের বলছেন তখন শিশুদের অধিকার শিশুদের কল্যাণ এবং বিকাশের জন্যে যেনো মা এবং বাবার সাথে রাখা যায় সেই বিবেচনা করবেন। বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!