আমরাসতা পঞ্চায়েতের নবনির্মিত ভবনের উদ্বোধনে রাজ্যের মন্ত্রী মলয় ঘটক ASANSOL EXPRESS NEWS

রানীগঞ্জ সংবাদ প্রতিবেদন :রানীগঞ্জ পঞ্চায়েত সমিতির অধীনে আমরাসতা পঞ্চায়েতের নবনির্মিত ভবনের উদ্বোধন করলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক। পঞ্চদশ অর্থ কমিশনের তহবিলে প্রায় ২২ লক্ষ অর্থে এই নবনির্মিত ভবন টির নির্মিত হয়। আমরাসতা অঞ্চলের সমস্ত কাজ এই ভবন থেকেই আজ থেকে শুরু হল। ফিতে কেটে প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে নবনির্মিত ভবন উদ্বোধন করলেন রাজ্যের মন্ত্রী মলয় ঘটক.


এই উদ্বোধনী সভায় উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমানের সভাধিপতি সুভদ্রা বাউরী, রানীগঞ্জ সমষ্টি উন্নয়ন আধিকারিক অভিক ব্যানার্জি, রানীগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি বিনোদ নুনিয়া, আমরাসতা পঞ্চায়েতের প্রধান, জেলা পরিষদের সদস্য কালু বরণ মন্ডল, পশ্চিম বর্ধমানের যুব সভাপতি কৌশিক মন্ডল, রানীগঞ্জ গ্রামীণ যুব সভাপতি সনজিৎ মুখার্জি, তপন মুখার্জি সহ অনেকে।

রাজ্যের মন্ত্রি মলয় ঘটক জানান আমাদের সরকার মানুষের সুবিধা অসুবিধার কথা বুঝে ভেবে ৭৬ টি প্রকল্প তৈরি করেছে এই সরকার ।জন্ম থেকে মৃত্যু পর্যন্ত এই প্রকল্পে আওতায় মানুষ সুবিধা পাবে। লক্ষী ভান্ডার থেকে শুরু করে স্বাস্থ্য সাথী, সবুজ সাথী, কন্যাশ্রী ,বিনামূল্যে রেশন এই সরকার মানুষের কাছে পৌঁছে দিচ্ছে। যা অন্য রাজ্যে কোথাও কোন মুখ্যমন্ত্রী এই ধরনের কাজ করেছে বলে আমার জানা নেই। কিন্তু কেন্দ্র সরকার এই সমস্ত প্রকল্প বন্ধ করার চেষ্টা করছে।আমাদের সরকার আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটিও প্রকল্প বন্ধ হতে দেয়নি। সমস্ত খরচ রাজ্য সরকার বহন করে মানুষের কাছে পৌঁছে দিচ্ছে।আর আগামী দিনে বন্ধ হতে দেবে না। সামনে আমাদের উপনির্বাচন ছিল আপনারা দুহাত তুলে আমাদের প্রার্থী শত্রুঘ্ন সিনহা কে বিপুল ভোটে জয়ী করেছেন এবং সংসদে পাঠিয়েছেন। সে জন্য সমস্ত আসানসোল বাসিকে ধন্যবাদ জানাই। আপনারা সুস্থ থাকুন এবং আমাদের সরকারের পাশে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!