পান্ডবেশ্বর বিধানসভার পাণ্ডবেশ্বর ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের ব্লক স্তরের নতুন কমিটি ঘোষণা

পান্ডবেশ্বর নিজস্ব সংবাদদাতাঃ লোকসভা উপনির্বাচনে পাণ্ডবেশ্বর বিধানসভায় নজরকাড়া ফলাফলের পর পাণ্ডবেশ্বর ব্লকে মহিলা তৃণমূল কংগ্রেসের নতুন কমিটি গঠন। মহিলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সভা ডেকে নতুন কমিটির নাম ঘোষণা করলেন পাণ্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী।এই সভাটি অনুষ্ঠিত হয় বাঁকোলা কলরব কমিউনিটি হলে।এই সভাতে বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী ছাড়াও উপস্থিত ছিলেন,পাণ্ডবেশ্বর ব্লকের ব্লক সভাপতি কিরীটী মুখার্জি, পঞ্চায়েত সমিতির সভাপতি মদন বাউড়ি, সহসভাপতি রমা রুইদাস সহ অন্যান্য ব্লক নেতৃত্ব ।

 

এই নতুন কমিটিতে তৃণমূল কংগ্রেসের মহিলাদের নতুন মুখ নিয়ে আসা হয়েছে ।পাণ্ডবেশ্বর ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী করা হয় রমা রুইদাস,সহসভানেত্রী সীমা ধীবর সহ আরও তিনজনকে করা হয় ।কার্যকরী সভানেত্রী করা হয় জননী রুইদাস এবং দীপু পালকে ।এছাড়াও পাণ্ডবেশ্বর ব্লকের ৬টি অঞ্চলের সভানেত্রীদের নাম ঘোষণা করা হয়। মূল কমিটিতে সর্বসাকুল্যে ৪জন সহসভানেত্রী, দুজন কার্যকরী সভানেত্রী ,একজন করে সাধারণ সম্পাদিকা এবং সম্পাদিকা রাখা হয়েছে সর্বমোট এই কমিটিতে পনেরো জন মহিলা নেত্রীর নাম ঘোষণা হয়।
এই নতুন কমিটি প্রসঙ্গে বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন,গত বিধানসভা নির্বাচন এবং লোকসভা উপনির্বাচনে পান্ডবেশ্বর বিধানসভার জুড়ে মহিলাদের অবদান অনস্বীকার্য। বাড়ির এই মহিলারাই লড়াই করে মমতা ব্যানার্জির হাত শক্ত করেছেন।তাই এই মা শক্তিদের নতুন ভারত গড়ার লক্ষ্যে আগামী দিনে প্রয়োজন।পান্ডবেশ্বর বিধানসভার জুড়ে প্রতিটি অঞ্চল সহ ব্লকে নতুন মুখ নিয়ে আসা হয়েছে ।আমরা চাই আগামী দিনে এই মহিলারাই সর্বশক্তি নিয়ে মমতা ব্যানার্জিকে ২০২৪ লোকসভা নির্বাচনে দিল্লি পাঠানোর পথ প্রশস্ত করবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!