কুলটি বিধানসভার 16 নম্বর ওয়ার্ডে পাকা রাস্তার শিল্যান্যাস করলেন আসানসোল মেয়র বিধান উপাধ্যায়

কাজল মিত্র :- দীর্ঘ দিনের দাবির পর পাকা রাস্তা পেতে চলেছে কদভিটা এলাকার মানুষ । সেই কাজের শুভ শিল্যান্যাস হলো মঙ্গলবার । এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারাবনি বিধায়ক তথা আসানসোল মেয়র বিধান উপাধ্যায় ,16 নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুনমুন মুখার্জি ,প্রাক্তন কুলটি ব্লক সভাপতি মহেশ্বর মুখার্জি, কল্যানেশ্বরী আঞ্চলিক তৃণমূল কংগ্রেস নেতা মনোজ তেওয়ারী ,সহ প্রমুখরা ।
জানা যায় কুলটি বিধানসভার 16 নম্বর ওয়ার্ডে কাউন্সিলর ভোট প্রচারের পূর্বে সেই দেবীপুর ও কদভিটা গ্রামের মানুষের চাহিদা ছিল রাস্তার আর তাই কাউন্সিলর মুনমুন মুখার্জির প্রচেষ্টায় ও বারাবনি বিধান উপাধ্যায় ও মহাশয়ের ঐকান্তিক সহযোগিতায়
দেবীপুর থেকে কদভিটা পর্যন্ত
পাকা রাস্তার শিল্যান্যাস হয় ।
রাস্তাটির দীর্ঘদিনের সমস্যা ছিল এই দুই গ্রামের ।বর্ষার সময় পারাপার হতে সমস্যায় পড়তে হত গ্রামবাসীদের। ফলে তাদের কথা রেখেই আজকে এই রাস্তা নির্মানেই কাজ শুরু হল।
প্রায় সাড়ে চারশ মিটার রাস্তা 9 লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হবে । এই রাস্তা নির্মিত হলে স্থানীয়দের খুব উপকার হবে বলে জানান স্থানীয় বাসিন্দারা । স্থানীয় বাসিন্দারা বলেন , আমাদের দীর্ঘ দিনের দাবি এই রাস্তাটির।অবশেষে এই রাস্তার কাজ শুরু হবে । এতে আমরা ভীষন খুশি । এই রাস্তা পাকা হলে এই এলাকার মানুষদের খুব উপকার হবে । আসানসোল মেয়র বিধান উপাধ্যায় বলেন,জেলা পরিষদের অর্থানুকূল্যে এই রাস্তার কাজ শুরু হতে যাচ্ছে । আমি জানি এখনও অনেক রাস্তার কাজ বাকি আছে ।
সব কাজ এক এক করে করা হবে ।আমি সাধারণ মানুষকে বলবো সরকারের উপরে বিশ্বাস রাখুন । তাছড়া মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরণায়
পথশ্রী প্রকল্পের মাধ্যমে প্রতিটি গ্রামের রাস্তা পাকা হচ্ছে। আগামীতেও করা হবে ।16 নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুনমুন মুখার্জি বলেন ভোট প্রচারের পূর্বে আমার কাছে এই এলাকার মানুষের দাবি ছিল রাস্তার ও পানীয় জলএর ইতিমধ্যে পানীয় জল এর কাজ শুরু হয়ে গেছে ।এই রাস্তার দাবি দীর্ঘ দিনের ছিলো আজকে আসানসোল মেয়র এই রাস্তার শিল্যান্যাস করলেন । প্রায় সাড়ে ৪০০ মিটার রাস্তা নির্মিত হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!