স্নান করতে এসে দুই কিশোরের মৃতু এলাকায় চাঞ্চল্য ASANSOL EXPRESS NEWS

BAPPA BANERJEE জামুড়িয়া: বুধবার সকাল 10:30 নাগাদ দুই কিশোরের মৃত্যুকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো জামুড়িয়া থানা এলাকার জামুড়িয়া গ্রাম অঞ্চলে। ঘটনা প্রসঙ্গে জানা যায় এদিন জামুড়িয়া গ্রাম অঞ্চলের 5 কিশোর স্কুলের ছুটি থাকার সুযোগে বাড়ির অদূরেই আখলপুর বাঁধ নামের জলাশয় স্নান করতে যায়,

এসময় 5 কিশোরের মধ্যে দুই কিশোর সাঁতার না জানার কারণে হঠাৎই জলের মধ্যে তলিয়ে যায়, বিষয়টি অন্য কিশোরেরা দেখে তড়িঘড়ি জলাশয় থেকে উঠে এলাকার আশেপাশের বাসিন্দাদের জানালে তারাই হইচই শুরু করে দেয়। এই ঘটনায় জামুড়িয়ার মাঝ পাড়ার বাসিন্দা বছর বারোর নন্দী হাই স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র সুজিত গরাই ও একই স্কুলের জামুড়িয়া গ্রামের নামো পাড়ার বাসিন্দা সপ্তম শ্রেণীর ছাত্র রুদ্র স্বর্ণকার জলে ডুবে যায়। এই ঘটনার খবর এলাকার বাসিন্দা ও পাড়া-প্রতিবেশীরা পাওয়ার সাথে সাথেই পুলিশ-প্রশাসনের খবর দিলে পুলিশ প্রশাসনের বিশেষ দল ও এলাকার বাসিন্দারা নিজেদের উদ্যোগে ওই জলাশয় জোর তল্লাশি শুরু কোরে ওই 2 কিশোরকে উদ্ধার কোরে আখলপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে, সেখানে ওই 2 কিশোরকে মৃত বলে ঘোষণা করা হয়।

এদিনের এই ঘটনার পর পুলিশ ওই দুই কিশোরের দেহ ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠায়। স্থানীয় এলাকার বাসিন্দা তথা তৃণমূল নেতা পূর্ণশশী রায় জানিয়েছেন ওই কিশোরেরা সাঁতার না জানার কারণে এমন বিপত্তি ঘটেছে। এদিনের এই ঘটনাকে ঘিরে শোকোস্তব্ধ হয়ে পড়েছে এলাকার মানুষজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!