চিত্তরঞ্জন শহরে চুরি ও পরপর ছিনতাই এর ঘটনায় আতঙ্কিত চিত্তরঞ্জন বাসী ASANSOL EXPRESS NEWS

কাজল মিত্র :- চিত্তরঞ্জন রেল শহর এর মানুষ এখন আতঙ্কে দিন কাটাচ্ছে ।প্রতিনিয়তই চলছে ছিনতাই ও চুরির ঘটনা ফলে চিত্তরঞ্জন শররের মত ঘেরাবন্দি সুরক্ষিত স্থানে রেলপ্রসাশন আরপিএফ ও পুলিশ এর দিকে অভিযোগ তুলছে স্থানীয়রা ।

জানাজায় যে বেশ কিছুদিন ধরে চিত্তরঞ্জন এর মত সুরক্ষিত স্থানে ছিনতাই এর ঘটনায় ঘুম করেছে চিত্তরঞ্জন বাসীর ।ফলে বাড়ির মহিলারা রাস্তায় বের হতে ভয় পাচ্ছে ।
কারন ৫ জুন সন্ধ্যায় একইদিনে পরপর দুটি ছিনতাইয়ের ঘটনা ঘটার পর আবারো ঠিক দুই দিন পরেই ৭ জুন সন্ধ্যায় বাজারের পথে এক মহিলার ব্যাগ ছিনতাই করে নিল বাইক আরোহী দুস্কৃতির দল ।তাছড়া এই আগেও চিত্তরঞ্জনে গত দু’মাসে আরও তিনটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছিল।
পরপর এভাবে ছিনতাইয়ের ঘটনায় চিত্তরঞ্জন পুলিশ প্রশাসন ও আরপিএফের ব্যর্থতার দিকে আঙ্গুল উঠছে ।
জানাগেছে মঙ্গলবার রাত আটটা নাগাদ চিত্তরঞ্জনের ২৩ নম্বর রাস্তার বাসিন্দা পম্পা পাল তার বছর আটেকের ছেলেকে সঙ্গে নিয়ে আমলাদহি বাজারে যাচ্ছিলেন ।তারা যখন বাজারের কাছাকাছি ২৫ নম্বর রাস্তায় পৌঁছেছেন ঠিক সেই সময় হঠাৎই দুই বাইক আরোহী পম্পা দেবীর হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় । তার ব্যাগে চাবির গোছা , মোবাইল ও কিছু টাকা ছিল ।তিনি সাথে সাথে চিৎকার করেন ।আশেপাশের লোকজন আসার আগেই বাইকে করে আসা দুই দুস্কৃতি তার হাতের ব্যাগ নিয়ে চম্পট দেয় ।
ঘটনার খবর পেয়েই দ্রুত পৌঁছায় পুলিশ এবং আরপিএফ । যদিও চিত্তরঞ্জন পুলিশ এর কর্মরত সিভিক থেকে পুলিশ কর্মীরা বিভিন্ন দিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে ।তাছড়া চিত্তরঞ্জন শহরের প্রবেশ পথগুলিতে এবং পকেট গেটগুলিতে আরপিএফ কড়া নিরাপত্তা রেখেছে।
আর তাই মঙ্গলবার সন্ধ্যা
ছিনতাইয়ের ঘটনা ঘটার কিছুক্ষণের মধ্যেই দুই সন্দেহভাজন বাইক আরোহী যুবককে আটক করতে পেরেছে আরপিএফ ।
ওই মহিলার কথা মত জানাগেছে ছিনতাই বাজদের গাড়িতে দুধের কেন ছিল আর তাই ক্যানের সূত্র ধরেই লোয়ার কেশিয়া পকেট গেট এলাকায় টহলরত আরপিএফ বাইক আরোহী দুই যুবককে আটক করে । তাদের কথাবার্তা অসংলগ্ন ছিল বলে আরপিএফের মনে হয় । এরপরই তাদের আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে জিজ্ঞাসাবাদের জন্য । তবে আটক এই দুই যুবক আদৌ ঘটনার সঙ্গে জড়িত কিনা তা নিয়ে স্পষ্ট কোনো উত্তর মেলেনি । চিত্তরঞ্জন পুলিশ সবদিক খতিয়ে দেখছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!