ঘাগরবুড়ি মন্দিরে আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের ১৭,৮৯,১০৫ টাকার আর্থিক অনুকূল্যে বেশ কিছু কার্য্যের শুভ উদ্বোধন করা হয়

BAPPA BANERJEE আসানসোল :শনিবার আসানসোল কালীপাহাড়ি তে মা ঘাগরবুড়ি চন্ডী মাতার মন্দিরে আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের ১৭,৮৯,১০৫ টাকার আর্থিক অনুকূল্যে কিচেন ব্লক ও টয়লেট ব্লক সহ মায়ের মন্দিরের সামনে সেড নবনির্মাণ কার্য্যের শুভ উদ্বোধন করা হয়। মন্ত্রি মলয় ঘটক জানান আসানসোলের ঘাঘরবুড়ি মন্দির এলাকার ভক্তদের যাতে কোন অসুবিধা না হয় সেই ব্যবস্থা আড্ডার পক্ষ থেকে এবং আমাদের সরকারের পক্ষ থেকে উন্নয়নমূলক কাজ করা হবে। যাতে যে সমস্ত ভক্তরা আসেন মায়ের মন্দিরে তাদের কোনরকম অসুবিধা না হয় এবং এটিই দর্শনীয় স্থান করার জন্য যা যা প্রয়োজনীয় দরকার আমরা করব।

আড্ডার চেয়ারম্যান তাপস বন্দ্যোপাধ্যায় বলেন এই মন্দিরে প্রচুর ভক্তের সমাগম হয় তার জন্য শৌচালয়ের ব্যবস্থা ছিল না সেটি করা হলো ।এছাড়া বর্ষার সময় এই মন্দিরের কিছু অংশ ক্ষতি হয়েছিল সেগুলি আড্ডার পক্ষ থেকে করা হয়েছে এবং এই মন্দির কে সাজাতে আরও যা যা করণীয় তা করা হবে বলে জানান। আসানসোল পৌরনিগমের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় বলেন আসানসোলের ঘাঘরবুড়ি মন্দির এই এলাকার মানুষের রক্তের সঙ্গে একটা আবেগ জড়িয়ে আছে তাই এই মন্দিরের উন্নয়ন মূলক কাজ হচ্ছে এবং আরো এই ঘাঘরবুড়ি মন্দির কে সাজিয়ে তুলতে যা যা করণীয় আড্ডার পক্ষ থেকে হোক, মন্ত্রীর তহবিল থেকে হোক বা আসানসোল পৌরনিগমের পক্ষ থেকে হোক যা যা দরকার তা করা হবে।এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ ডি ডি এ এর চেয়ারম্যান ও রানীগঞ্জ বিধানসভার বিধায়ক শ্রী তাপস বন্দ্যোপাধ্যায়, রাজ্যের মন্ত্রী মলয় ঘটক, আসানসোল পৌর নিগমের চেয়ারম্যান অমর নাথ চ্যাটার্জী, পৌরপিতা গুরুদাস চ্যাটার্জী, অর্জুন মাজি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!