FOSBECCI উদ্দোগে সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ASANSOL EXPRESS NEWS

KAJOL  MITRA ASANSOL :ফেডারেশন অফ সাউথ বেঙ্গল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (FOSBECCI) উদ্দোগে আসানসোল ক্লাব এর অডিটোরিয়ামে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নবীন উদীয়মান ব্যবসায়ীদের পাশাপাশি সমাজে চমৎকার সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সম্মাননা প্রদান করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যের আইন ও গণপূর্ত দফতর এর মন্ত্রী মলয় ঘটক। এছাড়াও এডিডিএ চেয়ারম্যান তথা রানিগঞ্জের বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়, আসানসোল পুরসভার চেয়ারম্যান অমরনাথ চ্যাটার্জি, আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার সুধীর নীলকান্তম, মিশন হাসপাতালের চেয়ারম্যান ডা. সত্যজিৎ বোস, কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. সাধন চক্রবর্তী সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি ছাড়াও ফেসবেকি এর পক্ষ থেকে

ফসবেকির সভাপতি আরপি খৈতান, সাধারণ সম্পাদক শচীন রাই, সিনিয়র উপদেষ্টা পবন গুটগুটিয়া, অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান মনোজ সাহা এবং মুকেশ টোডি সহ 11টি জেলা থেকে আসা ফসবেকির সমস্ত বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আগত সকল অতিথিকে উত্তরীয় পরিয়ে ও স্মারক প্রদান করে সম্মানিত করা হয়। এখানে দুটি বিশেষ পুরস্কারও দেওয়া হয়েছিল, একটি বঙ্গ রত্ন পুরস্কার এবং অন্যটি দক্ষিণ বঙ্গ রত্ন পুরস্কার। এই অনুষ্ঠানে মন্ত্রী মলয় ঘটক বলেন, এক সময় আসানসোলকে বাংলার অসভ্য বলা হত।কিন্তু একে একে প্রায় সব কারখানা বন্ধ হয়ে যায়। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে টিএমসি সরকার গঠনের পর শিল্পায়নের ওপর জোর দেওয়া হচ্ছে। নতুন কারখানা স্থাপনে সব শিল্পপতিকে এগিয়ে আসতে হবে এবং প্রচেষ্টা চালাতে হবে। মলয় ঘটক বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সরকার তাদের পূর্ণ সহযোগিতা করবে।

একই সময়ে, ADDA চেয়ারম্যান তাপস ব্যানার্জিও এমন একটি অনুষ্ঠান আয়োজনের জন্য ফসবেকিকে ধন্যবাদ জানিয়েছেন। আসানসোল মিউনিসিপ্যাল ​​কর্পোরেশনের চেয়ারম্যান অমরনাথ চট্টোপাধ্যায় বলেছেন যে সকলকে একসাথে আসানসোলের পুরনো গৌরব ফিরিয়ে আনতে হবে। এরপর ১১টি জেলার যুব ও নারী শিল্পপতিদের আমন্ত্রণ জানানো হয়। মোট ৪৪ জন ব্যবসায়ী ও শিল্পপতিকে সম্মাননা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!