60 নম্বর নম্বর জাতীয় সড়কে পথ অবরোধ করে বিক্ষোভে সামিল হলে স্কুল পড়ুয়া ছাত্রী থেকে শুরু করে অভিভাবক এক অভিবাবক আটক

BAPPA BANERJEE রানীগঞ্জ :সিয়ারসোল রাজ মোড় সংলগ্ন 60 নম্বর নম্বর জাতীয় সড়কে পথ অবরোধ করে বিক্ষোভে সামিল হলে স্কুল পড়ুয়া ছাত্রী থেকে শুরু করে অভিভাবক সকলেই। এদিন পুলিশ প্রশাসনের সামনে উচ্চমাধ্যমিকের ছাত্রীরা দাবি করেন তাদের এক বিশাল পরিমাণ ছাত্রীদের রেজাল্ট সম্পূর্ণ না চায় এবং তাদের কাছে পিডিএফ রবিবারে একটি রেজাল্ট পাঠানো হয়েছে এমন বিষয়টি জানান দেওয়ার পরে সোমবার প্রথম দফায় স্কুল প্রাঙ্গণে বিক্ষোভ কর্মসূচিতে শামিল হয় ছাত্রীরা এরপর রানীগঞ্জের বেশ কয়েকটি স্কুলের ছাত্রীরা সিয়ারসোল রাজবাড়ী মোড় এলাকায় 60 নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়।

তারা এদিন দাবি করে অন্যায় ভাবে ছাত্রীদের এল করানো হয়েছে অবিলম্বে সমস্ত বিষয় খতিয়ে দেখে ছাত্রীদের পাস করানো হোক এই দাবি তুলে তারা জাতীয় সড়ক অবরোধ করে। আধ ঘন্টারও বেশি সময় ধরে এই পথ অবরোধ এখনো চলছে।

মহিলা পুলিশ জোর করে ঠেলে সরিয়ে দিয়ে বিক্ষোভকারীদের 60 নম্বর জাতীয় সড়ক থেকে সরালোএখনো তারা রাস্তার ধারে দাঁড়িয়ে বিক্ষোভকে সামিল হয়েছেন।বিক্ষোভকারী ছাত্রীদের উস্কানি দেওয়ার একজন অভিভাবক কে আটক করেছে পুলিশ, বরংবার বচচা ধস্তাধস্তি ও মহিলা পুলিশের সঙ্গে হাতাহাতি লক্ষ্য করা গেল বিক্ষোভ ঘিরে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!