প্রায় পাঁচদিন পর জেমারী গ্রামের রাজেশ বাউড়ি র মৃত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ASANSOL EXPRESS NEWS

কাজল মিত্র :-আসানসোলের সালানপুর এলাকায় নিখোঁজ ব্যক্তির দেহ উদ্ধারের পর এলাকায় মৃত উত্তেজনা ছড়িয়ে পড়ে। নিহতের নাম রাজেশ বাউরি, যিনি 25 জুলাই থেকে নিখোঁজ ছিলেন, গতকাল গ্রামবাসীরা তাকে উদ্ধারের জন্য বিক্ষোভ দেখিয়েছিলেন, তার স্ত্রী বন্দনা বাউরি জেমারি গ্রামের স্থানীয় লোকজন এবং সালানপুরে নিহতের আত্মীয়দের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। থানায় বিক্ষোভ শুরু করে ইতিমধ্যেই তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ বিক্ষোভকারীদের জানায় যে তারা তাদের জিজ্ঞাসাবাদ করছে। তাদের রিমান্ডে আসানসোল আদালতে নিয়ে যাওয়া হয়েছে এবং জিজ্ঞাসা বাদ করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে,এবং এর সাথে অন্য কেউ জড়িত আছে কিনা সে সম্পর্কে বিস্তারিত জানা যাবে। গ্রেফতারকৃতরা পাশের ভাগরা গ্রামের বাসিন্দা।

ঘটনার বিষয়ে জানা গেছে, ২৫ জুলাই সন্ধ্যা ছয়টার দিকে রাজেশ বাউরি জেমরি গ্রাম থেকে গাড়ি সারার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন। তারপর আর বাড়ি ফেরেনি। পরদিন তার স্ত্রী বন্দনা বাউরি পরিবারের তরফে সালানপুর থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন। 30 জুলাই শনিবার কালীপাথর গ্রামের কাছে থেকে অবশেষে রাজেশ বাউরির মৃতদেহ উদ্ধার করা হয়। তার মোটরসাইকেলটি চানকের কাছে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 38 বছর বয়সী রাজেশ বাউরি তার পরিবারের সাথে স্থানীয় জেমারি গ্রামে থাকতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!