ফরিদপুর ব্লকের ব্লক সমষ্টি উন্নয়ন দপ্তরে পক্ষ থেকে মাছ ব্যবসায়ীদের হাতে তুলে দেওয়া হল সাইকেল ও ইনসুলেটেড বক্স ASANSOL EXPRESS NEWS

 ফরিদপুর ব্লকের ব্লক সমষ্টি উন্নয়ন দপ্তরে পক্ষ থেকে মাছ ব্যবসায়ীদের হাতে তুলে দেওয়া হল সাইকেল ও ইনসুলেটেড বক্স 

সংবাদদাতা, পাণ্ডবেশ্বর :- বুধবার পাণ্ডবেশ্বর বিধানসভার দুর্গাপুর ফরিদপুর ব্লকের ব্লক সমষ্টি উন্নয়ন দপ্তরে,পশ্চিম বর্ধমান জেলা পরিষদ ও দুর্গাপুর ফরিদপুর ব্লকের উদ্যোগে এলাকার ১০ জন দুস্থ মাছ ব্যবসায়ীর হাতে তুলে দেওয়া হলো সাইকেল ও ইনসুলেটেড বক্স । দশজন এই মাছ ব্যবসায়ীদের হাতে সাইকেল ও ইনসুলেটেড বক্স তুলে দিলেন পাণ্ডবেশ্বর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী । সঙ্গে ছিলেন দুর্গাপুর ফরিদপুর ব্লক সভাপতি সুজিত মুখার্জি, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ চুমকি মুখার্জি, পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রীমতি হেমব্রম ও ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক দেবজিৎ দত্ত।
এই কর্মকাণ্ডে এসে বিধায়ক জানান, মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই কর্মসূচিতে বহু মানুষ উপকৃত হয়েছেন আগামী দিনেও হবেন । যে সকল মাছ ব্যবসায়ী তাদের রুজি রোজগারের জন্য পথে-ঘাটে মাছ বিক্রি করে বেড়ান, তাদের কথা মাথায় রেখেই এই প্রচেষ্টা পশ্চিম বর্ধমান জেলা পরিষদ ও দুর্গাপুর ফরিদপুর ব্লকের। মাছ ব্যবসায়ীরা সাইকেলে করে ইনসুলেটেড বক্সের মধ্যে মাছ রেখে মাছ ব্যবসা করতে পারবেন পথে-ঘাটে । এই মাছ রাখার বাক্সটিতে মাছ অনেকক্ষণ পর্যন্ত রাখা যাবে যাতে মাছ নষ্ট হবার ভয় কম থাকবে, এবং ব্যবসায়ীর ব্যবসা করতে সুবিধা হবে লাভের অংকও বাড়বে।
দুর্গাপুর ফরিদপুর ব্লকের জগন্নাথপুর গ্রামের বাসিন্দা মহাদেব পাল পেশায় মাছ ব্যবসায়ী । তিনি বলেন বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর হাত থেকে এভাবে সাইকেল ও মাছ রাখার ইনসুলেটেড বক্স পাওয়ায় ভীষণ খুশি তারা। তারা জানান এর আগে কখনো এভাবে সাহায্য পাওয়া যায়নি এ রকম সাহায্য পাওয়ায় তারা ভীষণ খুশি। এর ফলে তারা তাদের ব্যবসা ভালোভাবে চালিয়ে যেতে পারবে বলে জানান তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!