রেলওয়ে ডিভিশনের ডিআরএম পরমানন্দ শর্মা সমস্ত বিভাগীয় আধিকারিকদের সাথে  বরাকর রেলস্টেশন পরিদর্শন ASANSOL EXPRESS NEWS

রেলওয়ে ডিভিশনের ডিআরএম পরমানন্দ শর্মা সমস্ত বিভাগীয় আধিকারিকদের সাথে  বরাকর রেলস্টেশন পরিদর্শন
কাজল মিত্র :-আসানসোল রেলওয়ে ডিভিশনের ডিআরএম পরমানন্দ শর্মা সমস্ত বিভাগীয় আধিকারিকদের সাথে মঙ্গলবার বরাকর রেলস্টেশন পরিদর্শন করলেন।এ ছাড়াও অনেক উচ্চ পর্যায়ের আধিকারিকরা উপস্থিত ছিলেন।
বরাকর রেলস্টেশন পরিদর্শন করার আগে তিনি কুমারধুবি ও মুগমা পরিদর্শন করার জন্য মাইথন পাওয়ার প্ল্যান্টের রেলওয়ে সাইডিংও খতিয়ে দেখেন। তিনি বরাকর রেলওয়ে ইয়ার্ডের আধুনিকায়ন, রেল যাত্রীদের সুবিধা ও নিরাপত্তার বিষয়ে বিশেষভাবে কথা বলেন এবং ১৭ নং রেলওয়ে সেতুর মেরামত কাজও পরিদর্শন করেন। এসময় তিনি অধিদপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তাদের অনেক গুরুত্বপূর্ণ নির্দেশও দেন।
এ সময় সাংবাদিকদের সাথে কথা বলার সময় ডিআরএম পরমানন্দ শর্মা জানান, ১৭ নং বরাকর রেল সেতুর কাজ শীঘ্রই শেষ হবে এবং পূজার আগে পর্যন্ত সাধারণ মানুষের চলাচলের পথে যান চলাচল শুরু হবে। রেলস্টেশনের বাইরে নির্মিয়মান বন্ধ বাথরুম টি দ্রুত চালু করার কথা বলেন।
যেখানে কেউ বাথরুম যেতে চাইলে তাকে তা দেওয়া হবে।বরাকর রেলস্টেশনে ট্রেন থামানোর দাবিতে তিনি বলেন, আবেদনপত্র পাওয়া গেছে। পাঠানো হয়েছে। রেলওয়ে বোর্ডের কাছে। অর্ডার আসার সাথে সাথেই অবহিত করা হবে।
পরিদর্শনকালে তিনি বরাকর রেলস্টেশনের পশ্চিম কেবিন প্ল্যাটফর্মে অবস্থিত চায়ের স্টল, সিওয়াইএম অফিস, গেস্ট হাউস এবং স্টেশন মাস্টারের অফিসের খোঁজখবর নেন।
এদিন বরাকর রেলওয়ে স্টেশন অভিযান চলাকালীন
সিওয়াইএম এ কে মন্ডল, টিআইএম এ কে গুপ্ত, বুকিং সুপারভাইজার সহদেব কুমার, পিডব্লিউআই অফিসার বিপিন কুমার, বরাকর আরপিএফ ইন্সপেক্টর পীযূষ কান্তি শাহাও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!